• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

জেরুজালেমের কবরস্থানে নাইটক্লাব বানালো ইসরাইল

58520_1আন্তর্জাতিক ডেস্ক: অধিকৃত ফিলিস্তিনের আল-কুদস বা পূর্ব জেরুজালেম শহরের একটি মুসলিম কবরস্থানে নাইটক্লাব বানিয়েছে ইহুদিবাদী ইসরাইল। সেখানে মহানবী হযরত মুহাম্মাদ (স.) এর কয়েকজন সাহাবি ও বিখ্যাত পণ্ডিতের কবর রয়েছে।

বিভিন্ন খবরে বলা হয়েছে, এরইমধ্যে আল-কুদসের মা’মানিল্লাহ কবরস্থানের একটা অংশ দখলে নিয়ে ইসরাইলের সেনারা সেখানে নাইটক্লাব ও ক্যাফে চালু করেছে।

ইহুদিবাদী সেনাদের সর্বশেষ এ তৎপরতাকে ইহুদিকরণ ও মুসলমানদের ঐতিহাসিক স্থানগুলোকে অবমাননা করার ষড়যন্ত্রের অংশ হিসেবে বিবেচনা করা হচ্ছে।

কয়েকটি আঞ্চলিক ও আন্তর্জাতিক সংস্থা ইসরাইলের এ জঘন্য কাজের নিন্দা এবং সমালোচনা করেছে। সোমবার আরব লীগ এক বিবৃতিতে বলেছে, ইসরাইল মুসলমানদের কবরস্থানে নাইটক্লাব বানিয়ে ভয়াবহ অপরাধ করেছে। বহু বছর ধরে ইসরাইল মুসলমানদের কবরস্থানকে লক্ষ্যবস্তুতে পরিণত করেছে বলেও বিবৃতিতে উল্লেখ করা হয়েছে। সূত্র: রেডিও তেহরান


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ